Mobile Review

২৫ হাজার টাকার মধ্যে টেকসই ৩ টি মোবাইল ২০২২

২৫ হাজার টাকার মধ্যে টেকসই ৩ টি মোবাইল ২০২২

হ্যালো বন্ধুরা আশা করি সকলে অনেক ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে ৩ টি ২৫,০০০ টাকার মধ্য ভালো স্মার্টফোনের রিভিউ নিয়ে এসেছি। তো চলুন সেগুলো দেখা যাক।

বর্তমান যুগে আমাদের প্রায় সকলের কাছেই একটি করে স্মার্ট ফোন থেকে থাকে বা রয়েছে। অনেকেই আবার নতুন কিছু ফোন কিনতে চাচ্ছেন। কিন্তু কি ফোন কিনবেন সেটা নিয়ে অনেক টা চিন্তায় আছেন। কারো পছন্দ দেখতে ভালো ফোন, কারো পছন্দ ভালো ক্যামেরা, কারো পছন্দ ভালো কোম্পানির ফোন আবার কারো পছন্দ ভালো গেমিং করার জন্য গেম।২৫ হাজার টাকার মধ্যে টেকসই ৩ টি মোবাইল ২০২২

তাই আপনাদের এ সকল চাহিদার কথা চিন্তা করে আমি আপনাদের জন্য ভালো ৩ টি স্মার্টফোন এর রিভিউ নিয়ে এসেছি। যেগুলো দিয়ে আপনাদের প্রায় ৯০% উপরে বিশ্লেষিত চাহিদা গুলো পূরণ হবে। তো চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোস্ট টি শুরু করা যাক।

Realme 8

বাংলাদেশের বাজারে অফিসিয়াল ভাবে রিলিজ হওয়া আরো একটি ফোন হলো Realme 8, এই ফোনটি বাংলাদেশ বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই ফোনটি বাংলাদেশের বাজারে অফিসিয়াল ভাবে মাত্র ২২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। তবে আশা করা যায় ভবিষ্যতে এটার দাম কমতে পারে। এই ফোন টি তে আপনারা একটি ভালো কোয়ালিটির ক্যামেরা পাবেন। যার দ্বারা খুব ভালো ছবি তোলা সম্ভব।

তাছাড়া ফোন টি তে হয়েছে 5000 mAh এর একটি বিশাল ব্যাটারি। আর ফোন টি এর সব থেকে ভালো দিক হলো এত বড় একটা ব্যাটারি থাকা সত্তেও ফোন টি এর ওজন মাত্র ১৭৭ গ্রাম। যা অনেক হালকা। এবং হাতে নিলে সেটা হাতে পারফেক্ট ভাবে ব্যালান্স রাখতে পারে।

তো এবার কথা বলা যাক ফোন টি এর ক্যামেরা নিয়ে। এই ফোন টি তে কোনো ধরনের ল্যাগ ছাড়াই আপনারা পাবজি, ফ্রি ফায়ার এর মতো গেম স্মুথলি খেলতে পারবেন। তাছাড়াও এই ফোন টি তে আপনারা কোনো ধরণের সমস্যা ছাড়াই যে কোন ধরনের HD বা 3D গেম খেলতে পারবেন।

এবার চলে আসি ক্যামেরার কথায়, ফোনটির সামনের ক্যামেরা অর্থাৎ সেল্ফি ক্যামেরা হিসেবে রয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। ও পিছনের দিকে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা। সামনে ও পিছনের ২ টি ক্যামেরা দ্বারা ছবি তোলার সময় আপনি খুব ভালো এক্সপেরিয়েন্স পাবেন ছবি তোলার বিষয়ে। ২ টি ক্যামেরা দিয়েই অসাধারণ ফটোগ্রাফি করা যাবে। আপনি যদি ভালো ক্যামেরা যুক্ত ফোন খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট সাজেশন।

Samsung Galaxy m13

Samsung Galaxy m12 হলো বিশাল ব্যাটারি, সুন্দর ডিজাইন, অসাধারণ ক্যামেরা ও ৯০ হার্টজ ডিসপ্লে যুক্ত নতুন রিলিজ হওয়া আরো একটি ফোন। এই ফোনটির বাংলাদেশি মূল্য ১৮৪৯০ টাকা। এই ফোনটি আপনি সাদা,নীল ও কালো এই ৩ রঙের পেয়ে যাবেন। ফোনটিতে রয়েছে অসাধারণ ডিজাইন। এবং রয়েছে 6000mah এর একটি বিশাল ব্যাটারি, যার ফলে ফোনটি একটু মোটা হয়ে গেছে। ফোনটির ওজন মাত্র ২২১ গ্রাম। এই ফোনটির ডিসপ্লে হলো ৬.৫ ইঞ্চি এর HD+ ডিসপ্লে।

ফোনটির অবাক করা বিষয় হলো এই ফোনটিতে রয়েছে ফাস্ট চার্জিং এ সুবিধ ফোনটি পুরো চার্জ হতে মাত্র ৩ ঘন্টা সময় লাগবে।

এই ফোন টি আপনাকে গেমিং এর দিক দিয়ে খুব ভালো একটি ব্যাক আপ দিবে না। আপনারা এই ফোনে পাবজি বা ফ্রি ফায়ার এর মতো গেম মিডিয়াম গ্রাফিক্সে স্মুথলি খেলতে পারবেন। তবে হাই গ্রাফিক্সে Hd গেমগুলো এই ফোনে খেলতে গেলে অনেকটা ল্যাগি ল্যাগি ভাব চলে আসবে। তো যারা খুব একটা গেমিং করেন না তাদের জন্য এই ফোন টি হবে বেস্ট। কেননা রেগুলার ইউজে এটা অনেক ভালো পার্ফরমেন্স দেয়।

এবার আসি ফোনের ক্যামেরার দিকে। ফোনটির পেছনের দিকে আপনারা পেয়ে যাবেন ৪ টি ক্যামেরা। প্রতিটি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের। ক্যামেরা গুলো দ্বারা অসাধারণ সব ছবি তোলা সম্ভব।

২০ হাজার টাকার মধ্যে সেরা ১০ টি গেমিং ফোন রিভিউ | Gaming Phone in Bangladesh

Samsung Galaxy a12

আমার আজকের শেষ লিস্টে রয়েছে আরো একটি স্যামসাং ব্র‍্যান্ডের ফোন। এই ফোনটি হলো Samsung Galaxy a11 এর আপগ্রেড ভার্সন। এই ফোনটি কিছু কিছু ক্ষেত্রে a11 এর আপগ্রেড ভার্সন আবার কিছু ক্ষেত্রে ডাউন ভার্সন। ফোনটির দাম মাত্র ১৫০০০ টাকা।

ফোনটির ডিজাইন খুবই সুন্দর। ফোনটির পেছনের বিল্ড টি পালস্টিকের হলেও খুবই সলিড বিল্ড। তাছাড়া পেছনের দিকে বিল্ডে এক ধরনের টেক্সচার আছে যার ফলে স্ক্যার্চ পড়ার কোনো ভয় নেই। তাছাড়া ফোনটিতে আপনারা ফিঙারপ্রিন্ট সেন্সও পাবেন। ফোনটির স্পিকার অনেকটা উন্নত মানের।

ফোনটি গেমিং এর দিক থেকে অনেক টা দুর্বল। এটাতে পাবজি ও একদম লো গ্রাফিক্স করে মোটামুটি খেলতে পারবেন। তবে, wcc2, wcc3, real cricket 20, call of duty এর মতো গেম গুলো স্মুথলি খেলতে পারবেন।

তবে ব্রাউজিং করার জন্য এই ফোনটি অন্যান্য ফোনগুলোর তুলনায় বেস্ট। ফোনটির ব্যাটারি 5000mah এর। ফোনটির চার্জিং ব্যবস্থা খুব উন্নত। ফাস্ট চার্জিং এবং দীর্ঘক্ষন চার্জ থাকার গ্যারান্টি।

ফোনটির ক্যামেরা রয়েছে মোট ৫ টি। ১ টি সেল্ফি ক্যামেরা ও বাকি ৪ টা ব্যাক ক্যামেরা। ৫ টি ক্যামেরা দ্বারাই অসাধারণ ছবি তোলা সম্ভব।

ff redeem code today

তো আজকের পোস্ট এই পর্যন্তই। আশা করি সকলের অনেক ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button