Tech NewsMobile Tips

1111 Vpn Premium Apk যেকোনো অনলাইন গেম চলবে পানির মতো ।

পাবজি ও ফ্রি ফায়ার গেম বন্ধ হয়েছে আজ অনেক দিন ধরেই । আসলে বন্ধ বললে ভুল হবে , বাংলাদেশ টেলিযোগাযোগ মন্ত্রণালয় থেকে সকল সিম অপারেটরদের নির্দেশনা দিয়েছে যে , আপনাদের নেটওয়ার্কে যদি পাবজি ও ফ্রি ফায়ার গেম চলে তাহলে তা সাথে ব্লক করার জন্য বলা হয়েছে । এই জন্য পাবজি ও ফ্রি ফায়ার গেম বন্ধের পরেও কিছু সিমে খেলা যাচ্ছিলো । কিন্তু এখন তা পুরোপুরি ভাবে ব্লক/বন্ধ করতে সক্ষম হয়েছে বাংলাদেশ ।

তাই বলে কি কমে এসেছে গেমিং ? আপনি যদি মনে করেন কমেছে তাহলে আপনার ধারণা ভুল । গেম বন্ধ করার পর গেমিং চাহিদা আরো বৃদ্ধি পেয়েছে । শিশু কিশোর সহ প্রাপ্তবয়সীরাও খেলে চলেছে এই ক্ষতিকর গেম । কিন্তু কিভাবে চলছে এই গেম ?

গেম ব্যান হওয়ার পর সকল বয়সী মানুষ ভিপিএন ব্যবহার করে এই গেমটি খেলতে সক্ষম হচ্ছে । কিন্তু সমস্যা হচ্ছে ভিপিএন এর মাধ্যমে খেললে গেম অনেক ল্যাগ করছে এবং Ping খুব High থাকছে । আর আজ আমি আপনাদের সাথে এমন একটি ভিপিএন শেয়ার করবো যার মাধ্যমে আপনি অনায়াসে low ping এ gameplay করতে পারবেন ।

আজ আমি আপনাদের সাথে পরিচয় করিয়ে দিবো 1111 VPN কে । আপনারা হয়তো অনেকেই এই ভিপিএন ব্যবহার করে গেম খেলেন কিন্তু Ping আপনার মনমতো পাচ্ছেন না । তাই আমি আপনাদের সাথে আজকে 1111 VPN Premium Apk শেয়ার করবো যার মাধ্যমে আপনি আগের মতো স্বাভাবিক ভাবেই gameplay করতে পারবেন কোনো সমস্যা ছাড়াই ।

থামেন । 1111 VPN Premium Apk নাম শুনেই দৌড় দিয়েন না যে গুগল তো আছেই । যদি গুগলে সবজায়গাতেই কার্যকরী Apk পাওয়া যেতো তাহলে তো হতোই । গুগলে ৬৯% Apk ই আসল প্রিমিয়াম হয়না । তাই ধৈর্য সহকারে পোস্টটি পড়ুন , আশা করি নিরাশ হবেন না ।

প্রথমে আপনারা নিচের গুগল ড্রাইভ লিংক থেকে সরাসরি 1111 Vpn Premium Apk টি ডাউনলোড করে নিন ।

এবার ডাউনলোড হয়ে গেলে আপনার ফোনে Install করে নিন । এবার অপেন করুন । নিচের মতো আসবে ।

1111 Vpn Premium Apk

এখন NEXT এ ক্লিক করুন তাহলে নিচের মতো আসবে ।

1111 Vpn Premium Apk

এখন ACCEPT এ ক্লিক করুন তাহলে নিচের মতো আসবে ।

1111 Vpn Premium Apk

এবার OK তে ক্লিক করুন । ব্যাস হয়ে গেলো আমাদের 1111 Vpn Premium Apk ওপেন করা । এবার আমরা ভিপিএন কানেক্ট করবো ফোনে । তো ok করলে নিচের মতো আসবে ।

1111 Vpn Premium Apk

এখন উপরের যে বাটন টি বন্ধ করা আছে ওইটার উপর একটা ক্লিক করুন । তাহলে নিচের মতো আসবে ।

1111 Vpn Premium Apk

দেখুন আমাদের 1111 Vpn Premium Apk কানেক্ট হয়ে গেছে । Normal Version এরমতো কোনো সেটিংসের ঝামেলা নাই , এক ক্লিকেই কানেক্ট । তো চলুন এবার gameplay করে দেখাই আমার কেমন ping থাকছে ।

1111 Vpn Premium Apk

তো দেখুন আমার PUBG lite এ ping 116 থাকছে এবং ম্যাচ শুরু হলে ৯৫/১০০ এমন বা আপনার নেটওয়ার্ক কাভারেজ ভালো হলে ৬০/৭০ ping পাবেন । আমাদের এখানে বাংলালিংক এর নেটওয়ার্ক কাভারেজ তেমন ভালো না তারপরও ভালোই খেলা যাচ্ছে ।

Instant index Api Key Setup in Bangla Full Tutorial

তো বন্ধুরা আশাকরি আপনাদের ভালো লেগেছে । আর ভালো লাগলে আপনার মতামত জানিয়ে দিন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করে তাদেরও সাহায্য করুন ।

ধন্যবাদ ❤️

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button