Disclaimer

আপনার যদি আরও কোনও তথ্যের প্রয়োজন হয় বা আমাদের সাইটের অস্বীকৃতি সম্পর্কে আপনার কোনও প্রশ্ন থাকে তবে দয়া করে আমাদের সাথে [email protected] ইমেইল এ যোগাযোগ করুন নির্দ্বিধায়।

Disclaimers for Projukty.Net

এই ওয়েবসাইটের সমস্ত তথ্য Projukty.Net বিশ্বাস এবং শুধুমাত্র সাধারণ তথ্যের জন্য প্রকাশিত হয়। টিপসনিউজবিডি.কম এই তথ্যের সম্পূর্ণতা, নির্ভরযোগ্যতা এবং নির্ভুলতা সম্পর্কে কোনও গ্যারান্টি দেয় না। এই ওয়েবসাইটে আপনি যে তথ্য পান তার উপর আপনি যে কোনও পদক্ষেপ গ্রহণ করেন তা কঠোরভাবে নিজের ঝুঁকির মধ্যে রয়েছে।

আমাদের ওয়েবসাইট ব্যবহারের ক্ষেত্রে কোনও ক্ষতি এবং / অথবা ক্ষতির জন্য দায়বদ্ধ হবে না।

আমাদের ওয়েবসাইট থেকে, আপনি এই জাতীয় বাহ্যিক সাইটগুলিতে হাইপারলিঙ্কগুলি অনুসরণ করে অন্যান্য ওয়েবসাইটগুলিতে যেতে পারেন। যদিও আমরা দরকারী এবং নৈতিক ওয়েবসাইটগুলিতে কেবল মানের লিঙ্কগুলি সরবরাহ করার চেষ্টা করি, তবে এই সাইটগুলির সামগ্রী এবং প্রকৃতির উপর আমাদের কোনও নিয়ন্ত্রণ নেই control অন্যান্য ওয়েবসাইটের এই লিঙ্কগুলি এই সাইটগুলিতে প্রাপ্ত সমস্ত সামগ্রীর জন্য একটি সুপারিশ বোঝায় না। সাইটের মালিক এবং সামগ্রীগুলি কোনও বিজ্ঞপ্তি ছাড়াই পরিবর্তিত হতে পারে এবং আমাদের কোনও লিঙ্ক সরানোর সুযোগ পাওয়ার আগেই ঘটতে পারে যা ‘খারাপ’ হয়ে গেছে।

Consent

আমাদের ওয়েবসাইট ব্যবহার করে, আপনি এখানে আমাদের দাবি অস্বীকার করার জন্য সম্মত হন এবং এর শর্তাদিতে সম্মত হন।

Update

আমাদের যদি এই দস্তাবেজটিতে আপডেট, সংশোধন বা কোনও পরিবর্তন করা উচিত তবে এই পরিবর্তনগুলি এখানে উল্লেখযোগ্যভাবে পোস্ট করা হবে।

 

 

 

Back to top button