Online Earning

Tiktok এ ৫ জনকে রেফার করে ৩ হাজার টাকা ইনকাম করুন । Tiktok Refer Earning.

 

আসসালামু ওয়ালাইকুম । আশা করি আপনারা সবাই ভালো আছেন । আমিও আল্লাহর রহমতে ভালো আছি ।

আজ আমি আপনাদের দেখাবো কিভাবে Tiktok Refer Earning হতে মাত্র ৫ জনকে রেফার করে ৩ হাজার বা তার অধিক টাকা ইনকাম করবেন ? তো পদ্ধতি একদম সোজা , চলুন শুরু করা যাক Projukty সঙ্গে আছি আমি নাজমুল ।

Tiktok Refer Earning সম্পর্কে

Tiktok সপ্তাহ খানেক আগে তাদের অ্যাপ এ অনেক বড় ধরনের একটা পরিবর্তন নিয়ে আসে যার মাধ্যমে Tiktok User রা তাদের বন্ধুদের রেফার করে ইনকাম করতে পারবে । আরেকটু খোলাসা করে বলি তাহলে বুঝতে পারবেন । Tiktok সপ্তাহ খানেক আগে তাদের অ্যাপ এ Tiktok Refer Earning সিস্টেম চালু করে যার মাধ্যমে একজন ইউজার অন্য একজন মোবাইল ইউজার যে কখনো টিকটক ব্যবহার করেনি বা একাউন্ট খুলেনি এমন ইউজারদের ইনভাইট করার মাধ্যমে কিছু টাকা ইনকাম করতে পারবে । ইয়ে মানে কিছু টাকা না বেশ বড় এমাউন্ট ই বলা যায় ।

কেন Tiktok Refer Earning চালু করেছে ?

আসলে Tiktok Refer Earning চালু করার পিছনে অনেক কারণ এবং কাহিনী রয়েছে তবে আমি আপনাদের সাথে ২ টা কারণ তুলে ধরি তাহলেই বুঝতে পারবেন । প্রথম কারণ হচ্ছে যেঃ Tiktok প্রথম যখন তাদের অ্যাপ চালু করে তখন থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এবং আস্তে আস্তে তা বৃদ্ধি হতেই থাকে । কিন্তু হঠাৎ একসময় Tiktok এর মতো Likee নামে একটি অ্যাপ চলে আসে এবং Tiktok এর পাশাপাশি Likee ও বেশ জনপ্রিয় হয়ে উঠে । পরে আস্তে আস্তে মানুষ Tiktok ছেড়ে Likee তে চলে আসতে শুরু করলো এবং Likee তুমুল জনপ্রিয় হয়ে উঠল । অন্য দিকে Tiktok এর জনপ্রিয়তা যে একেবারেই কমে গেছে তা কিন্তু নয় । তার Snake video Platform চালু হলো এবং Snake video চালু হওয়ার ৫-৭ মাস পরই তারা রেফার সিস্টেম চালু করে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হচ্ছিল । ঠিক সেই সময়ই Tiktok Refer Earning সিস্টেম চালু করে Snake video এর দিগুন টাকা অফার করে । আর এখন Tiktok ই সবচেয়ে শীর্ষে অবস্থান করছে । আর এই Tiktok শীর্ষে আসার কারণ হলো বাঙালি । লোভে বাঙালি সবকিছু করতে পারে । আর করবেই না কেনো যদি ফ্রিতে হাজার হাজার টাকা ইনকাম করা যায় তাহলে করবেই বা না কেন । আশা করি ২য় কারণ বুঝতে পেরেছেন ।

Tiktok Refer Earning ৩০০০ টাকা সত্যি ?

হ্যাঁ , Tiktok Refer Earning এর ২য় আপডেট এ এই অফার টি এসেছে । আপনি যদি ৫ জন বন্ধুকে রেফার করতে পারেন Tiktok অ্যাপ এ তাহলে আপনি ৩০০০ টাকা বা তার বেশি ইনকাম করতে পারবেন । তবে যাকে রেফার করবেন তাকে রেফার করার দিনসহ পরবর্তী ১৫ দিন ২৫ মিনিট করে ভিডিও দেখে নিচের ট্যাক্স কম্টিলিট করতে পারবে ।

Tiktok Refer Earning
Tiktok Refer Earning

তাহলে অবশ্যই বুঝতে পারছেন যে আসল কাহিনী কি । আর হ্যাঁ তাছাড়াও প্রতি রেফারে ১০০ থেকে ১৮৬ টাকা পর্যন্ত পাবেন এবং প্রথম ৩ রেফারে অতিরিক্ত ৪০০ টাকা এবং পরবর্তী ৩ রেফার ৭০০ টাকা অতিরিক্ত পাবেন । আর রেফার করে লিডার বোর্ডের প্রথম ৩ এ থাকতে পারলে থাকছে ৭০,০০০ / ৫০,০০০ / ৩০,০০০ হাজার টাকা ইনকাম করার সুযোগ । তাহলে দেরি না করে এখনি লেগে পড়ুন ।

পুরনো মোবাইল কিনতে আমরা যে ৫ টি ভুল করি । (Old phone buying Guide )

Tiktok Refer Earning এ কিভাবে জয়েন হবেন ?

Tiktok Refer Earning এ জয়েন হওয়ার জন্য অবশ্যই আপনাকে অন্য একজনের রেফার হতে টিকটক এ জয়েন হতে হবে । তাছাড়া আপনি Tiktok Refer Earning এর সকল সুবিধা ভোগ করতে পারবেন না । আপনি চাইলে আমার রেফার হতে জয়েন হতে পারেন । আসুন জয়েন প্রসেস জেনে নেই ।

Tiktok Refer Earning Join

উপরের লিংকে ক্লিক করুন এবং পরবর্তী পেজ এ নিচের মতো আসবে ।

Tiktok Refer Earning
Tiktok Refer Earning

এখন Download & Join Tiktok লেখাতে ক্লিক করুন । আপনাকে Google Play Store এ Tiktok App Download Page এ নিয়ে যাবে । এখন Install এ ক্লিক করে Tiktok ডাউনলোড করে নিন এবং ডাউনলোড হয়ে গেলে Open করুন । এবার আপনাকে একাউন্ট তৈরি করতে বলবে ।

Tiktok Refer Earning
Tiktok Refer Earning

আপনার Facebook অথবা Google দিয়ে একটা টিকটক একাউন্ট তৈরি করুন । তারপর আপনাকে টিকটিক ড্যাসবোর্ডে নিয়ে যাবে সেখানে নিচে রেফারেন্স অপশন থাকবে এবং কোড বসানো থাকবে ।

Tiktok Refer Earning
Tiktok Refer Earning

Confirm এ ক্লিক করলে আপনার একাউন্টে ১৫ টাকা রোগ হয়ে যাবে এবং আপনার একাউন্ট পুরোপুরি রেডি হয়ে যাবে Tiktok Refer Earning এর জন্য । এখন আপনি আপনার বন্ধুদের সাথে রেফার করে ইনকাম করতে পারবেন ।

Tiktok Refer Earning এর টাকা কিভাবে Withdraw করবেন ?

Tiktok Refer Earning এর টাকা আপনি বিকাশের মাধ্যমে তুলতে পারবেন এবং আপনার যেকোন সিম নাম্বার এ তা রিচার্জ করে নিতে পারবেন । কিভাবে টাকা তুলবেন সেটা ইউটিউব এ সার্চ করলেই ভিডিও পেয়ে যাবেন । আর সবার কাছে অনুরোধ আমার লিংক হতে টিকটক এ জয়েন হওয়ার ।

৫০০ টাকার মধ্যে সেরা ৭ টি ইয়ারফোন। Top 7 Best Earphones Under 500 TK.

তাহলে ভালো থাকবেন , সুস্থ থাকবেন , ইনশাআল্লাহ আবার দেখা হবে পরবর্তী কোনো টপিকে । Projukty এর সাথেই থাকুন ধন্যবাদ 💓 ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button