Earphone Review

৫০০ টাকার মধ্যে সেরা ৭ টি ইয়ারফোন। Top 7 Best Earphones Under 500 TK.

আসসালামু ওয়ালাইকুম । আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন । আজকে আপনাদের সাথে হাজির হলাম এই মূহুর্তে ৫০০ টাকার মধ্যে সেরা ৭ টি ইয়ারফোন নিয়ে । যেই ইয়ারফোন গুলো আপনি আজ আর্টিকেল পড়বেন এবং বাজারে গিয়ে কিনে ফেলবেন কোনো ঝামেলা ছাড়া ।

এই ইয়ারফোন সিলেক্ট করতে গিয়ে আমরা কিছু ক্রাইটেরি সিলেক্ট করেছি তো চলুন জেনে নিই আমরা কোন কোন ক্লাইটোরি সিলেক্ট করে ইয়ারফোন গুলো সিলেক্ট করেছি ।

Top 7 Best Earphones Under 500 Tk
Top 7 Best Earphones Under 500 Tk
আমরা চেক করবো Cable Quality এবং অতিরিক্ত ear birds আছে কিনা , Sound এর Bass Quality কেমন , Sound এর Crisp কেমন , Voice Quality কেমন , Stranded Volume আমরা কতটুকু দিয়ে শুনতে পাচ্ছি , Call Quality ঠিক আছে কিনা , Button On Controller আছে কিনা । তো চলুন শুরু করা যাক ।

Top 7 Best Earphones Under 500 TK

7. ARCADE ARC 15

ARCADE ARC 15
ARCADE ARC 15

আমরা Top 7 এর মধ্যে সাত নাম্বার এ রেখেছি ARCADE এর ARC 15 Earphone টি । এই ইয়ারফোন টি দেখতে অন্যান্য ইয়ারফোন এর মতোই , বক্সের মধ্যে অতিরিক্ত ইয়ারবার্ড রয়েছে এবং পাশাপাশি ইয়ারফোন এ কন্ট্রোলার রয়েছে মানে কন্ট্রোলার বাটন রয়েছে । এই ইয়ারফোন টি অনেক ভালো ইয়ারফোন আমি বলবো না । একটা এভারেজ টাইপের ইয়ারফোন ৫০০ টাকা দামের মধ্যে । তো এই ইয়ারফোন টি ব্যবহার করতে গিয়ে যে আমরা পারফরম্যান্স পেয়েছি তো চলুন তা আপনাদের সাথে শেয়ার করি ।

6. REMAX RM 501

REMAX RM 501
REMAX RM 501

আমাদের লিস্টে থাকা ৬ নাম্বার ইয়ারফোন টি খুবই জনপ্রিয় ব্র্যান্ড Remax RM 501 Earphone টি । এই ইয়ারফোন টি এভারেজ অন্যান্য ইয়ারফোন এর মতোই , বক্সের মধ্যে ইয়ারফোন এর পাশাপাশি রয়েছে অতিরিক্ত ইয়ারবার্ডস । এই ইয়ারফোন টির দাম হচ্ছে ৪০০-৫০০ টাকার মধ্যে । এই ইয়ারফোন এর পারফরম্যান্স চলুন আপনাদের সাথে শেয়ার করি ।

5. UiiSii HM 12

UiiSii HM 12
UiiSii HM 12

আমাদের লিস্টে থাকা নাম্বার ৫ এ মে ইয়ারফোন টি রয়েছে তা হলো UiiSii HM 12 Earphone টি । এই UiiSii HM 12 Gaming Earphone টি আমার কাছে যথেষ্ট ভালো লেগেছে । আপনারা যারা Bass পছন্দ করেন তাদের জন্য এটি একটি আদর্শ ইয়ারফোন । এই ইয়ারফোন টি আপনারা ৩৫০-৩৭০ টাকার মধ্যে সবজায়গাতেই পেয়ে যাবেন । এই ইয়ারফোন টি ব্যবহার করতে গিয়ে আমরা যে পারফরম্যান্স পেয়েছি চলুন তা আপনাদের সাথে শেয়ার করি ।

4. QKZ DM 10

QKZ DM 10
QKZ DM 10

আমাদের লিস্টে থাকা নাম্বার ৪ এ যে ইয়ারফোন রয়েছে তা হলো QKZ DM 10 Earphone টি । এটা কিন্তু প্ররিক্ষিত একটি বেস্ট ইয়ারফোন । এই ইয়ারফোন টি দীর্ঘ সময় পারফরম্যান্স এর জন্য খুবই ভালো । এবং এই ইয়ারফোন টির দামও কম । এই ৪২০-৪৩০ টাকার মধ্যে এই ইয়ারফোন টি পেয়ে যাবেন । এমনটি অনেক জায়গায় ৩৮০ টাকা তেও পেয়ে যেতে পারেন । চলুন শেয়ার করি এই ইয়ারফোন টি আমাদের কাছে কেমন লেগেছে ।

3. REMAX RM 510

REMAX RM 510
REMAX RM 510

আমাদের লিস্টে থাকা নাম্বার ৩ তে মে ইয়ারফোন টি রয়েছে এটি খুবই জনপ্রিয় একটি ইয়ারফোন । এটার ইউজার রিভিউ খুবই ভালো , এটার পারফরম্যান্স ও খুবই ভালো । আপনারা যদি ইয়ারফোন টি পান তবে চোখ বন্ধ করে ইয়ারফোন টি নিতে পারেন এবং ইয়ারফোন টির দীর্ঘ সময় পারফরম্যান্স ও অনেক ভালো । সেটি Remax RM 510 Earphone . যারা ইয়ারফোন বিষয়ে ভালো জানেন তারা নিজেরাই জানে এটা কত ভালো একটি ইয়ারফোন ৫০০ টাকার ভিতরে । এই ইয়ারফোন টির দাম হচ্ছে ৪০০-৪৫০ টাকার মধ্যে । তো চলুন শেয়ার করি এই ইয়ারফোন টি ব্যবহার করে আমরা কেমন পারফরম্যান্স পেয়েছি ।

2. QKZ DM 7 (SPECIAL EDITION)

QKZ DM 7
QKZ DM 7

আমাদের লিস্টে থাকা নাম্বার ২ তে রয়েছে QKZ DM 7 (SPECIAL EDITION) Earphone টি । এই ইয়ারফোন টা আসলেই একটা অসাধারন ইয়ারফোন । QKZ DM 7 কি সব সময় পাওয়া যায় না । এটার দাম ৪৫০ টাকার মতো পরবে তবে কিছু জায়গায় এটা ৪০০ টাকার মধ্যে পেয়ে যেতে পারেন । চলুন জেনে নিই আমরা কেমন পারফরম্যান্স পেয়েছি এই ইয়ারফোন টি ব্যবহার করতে গিয়ে ।

1. PLEXTONE G20

PLEXTONE G20
PLEXTONE G20

আমাদের লিস্টে নাম্বার ১ এ থাকা ইয়ারফোন টি হচ্ছে PLEXTONE G20 Earphone . এই ইয়ারফোন টির মার্কেটে দাম হলো ৬০০-৭০০ টাকার মধ্যে কিছু অনেক সময় অনেক কোম্পানি ডিসকাউন্ট দিয়ে ৪৪৯-৪৫০ টাকায় বিক্রি করে থাকে । এখন যদি আপনার বাজেট ৫০০ টাকা থেকে ১০-১৫০ টাকা বাড়ানো সম্ভব তাহলে PLEXTONE G20 Earphone টি চোখ বন্ধ করে নিয়ে নিতে পারেন । কারন এটি দিয়ে আপনি অনলাইনে ক্লাস করে যেমন মজা পাবেন , গেমিং করে যেমন মজা পাবেন এবং পাশাপাশি গান শুনেও সেইরকম মজা পাবেন । মানে এটা পরিক্ষিত খুব ভালো একটি ইয়ারফোন । চলুন জেনে নিই আমরা এই ইয়ারফোন টি ব্যবহার করে কেমন পারফরম্যান্স পেয়েছি ।

সো আজকের এই আর্টিকেল এ দেখানো Top 7 Best Earphones Under 500 TK কোন ইয়ারফোন টি সবচেয়ে ভালো লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানাবেন ।

Note : আমরা এই তথ্যগুলো প্রযুক্তি ইউটিউব চ্যানেল হতে সংগ্রহ করেছি তাই সম্পূর্ণ ক্রেডিট ই তাদের । আমি শুধু লিখেছি সেই অনুযায়ী ।

যেকোনো বিষয়ে যোগাযোগ করতে মেইল করুন ।  Contact Us .

Read Also : বাংলাদেশী অনলাইন মার্কেটপ্লেস – ডিল হবে নিরাপদে ।

সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন , ইনশাআল্লাহ দেখা হবে ভবিষ্যতে ।

Back to top button